শোবিজ

‘গডজিলা ভার্সেস কং’ এর ট্রেইলারের বাজিমাত

বাজিমাত করেছে সদ্য উন্মুক্ত হওয়া গডজিলা ভার্সেস কংয়ের ট্রেলার। রহস্যে ঘেরা এই এক ঝলকে নানা কৌতুহল ধরা দিয়েছে।

লেজেন্ডারি আর ওয়ার্নার ব্রাদার্স এর এই ছবির মুক্তির তারিখ আপাতত চলতি বছরের ২৬ মার্চ। বলাই বাহুল্য, তখনই সব প্রশ্নের উত্তর পাবেন দর্শকরা!

২০১৫ সালের অক্টোবর মাসে জানা গিয়েছিল এই ছবি তৈরির কথা, তার পর নানা গোলযোগ পেরিয়ে শেষমেশ দর্শকের প্রতীক্ষার আগুন আরও একটু উসকে দিল ছবির ট্রেলার।

৬ বছর পর একসঙ্গে এই দুই চরিত্র নিয়ে পর্দায় হাজির হলেন দুই প্রযোজনা সংস্থা।

রবিবার ওয়ার্নার ব্রাদার্স পিকচারের অফিসিয়াল চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে গডজিলা ভার্সেস কংয়ের ট্রেলার।ট্রেলারটি দেখে এরইমধ্যে উচ্ছ্বসিত দর্শকরা।

আসলে ছবির ট্রেলার দেখতে পাওয়া মানে তো পুরো ছবি দেখার আগ্রহ আরও বেড়ে যাওয়া! সেই কাজটা খুব দক্ষতার সঙ্গেই করেছে ছবির নির্মাতা লেজেন্ডারি আর ওয়ার্নার ব্রাদার্স। ছবির ট্রেলারে রুদ্ধশ্বাস নাটকীয়তার কোনও উপাদানই যোগ করতে বাকি রাখেনি তারা।

এরপর করোনাকালীন পরিস্থির জন্য পরিকল্পনা বাতিল করেই দিতে হয় তাদের। কর্তৃপক্ষ প্রেক্ষাগৃহেই ছবিটা নিয়ে আসতে চেয়েছিলেন, ফলে সংক্রমণের পরিস্থিতি তুলনামূলকভাবে ভালো না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছিল। সেই জন্যই আর টিজার রিলিজ করে দর্শকদের অপেক্ষা করাতে চাইছেন না তারা। আর এজন্য সরাসরি ট্রেলারই প্রকাশ করেছে ওয়ার্নার ব্রাদার্স।

ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, এই দুই চরিত্রের সংঘাতই হতে চলেছে চিত্রনাট্যের মূল বিষয়! তবে মানুষকে তো আর বাদ দেওয়া যায় না। তাই ছবির কাহিনির সারসংক্ষেপ বলছে যে, এবারে মানুষের এক চক্রান্তের শিকার হতে চলেছে অসীম শক্তিধর এ দুই প্রাণী। যার পরিণামে তাদের দু’জনেরই পৃথিবী থেকে নিশ্চিহ্ন হয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে!

জানা গেছে, অ্যাডাম উইনগার্ড পরিচালিত ট্রেলারটি ইংরেজি ছাড়াও হিন্দি, তামিল, তেলুগু ভাষায় মুক্তি পেয়েছে। সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্ম এইচবিও ম্যাক্সে এ বছরের ২৬ মার্চ মুক্তি পেতে যাচ্ছে। তবে এবার দেখার পালা কিং কং আর গডজিলা দু’জনেই নিশ্চিহ্ন হয়ে যাবে না কি টিকে থাকবে কোনো একজন!

আরও খবর পেতে দেখুনঃ কর্পোরেট সংবাদ করোনাভাইরাস আপডেট

Godzilla vs Kong Release Date, Godzilla vs Kong Release Date

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =

Back to top button