দেশবাংলা

কর্মজীবনের শেষ দিনে চিরবিদায় শিক্ষকের

কর্মস্থল থেকে শেষ বিদায় নিয়ে বাড়ি ফেরা হলো না সদ্য অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষক সদরুদ্দিনের (৬০)। রোববার বিকেলে ঝিনাইদহের কালীগঞ্জ-কোলা সড়কের গাজীর বাজার নামকস্থানে এক মোটরসাইকেল দু’র্ঘ’ট’না’য় নিহত হন তিনি।

সদরুদ্দিন ঝিনাইদহ শহরের আদর্শ পাড়ার রফি উদ্দিনের ছেলে ও যশোরের বাঘারপাড়া ডিগ্রি কলেজের ইতিহাস বিভাগের শিক্ষক ছিলেন। এদিন কলেজের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা নিয়ে বাড়ি ফিরছিলেন তিনি।

নিহতের স্বজনরা জানান, রোববার বিকেলে তার কর্মস্থল বাঘারপাড়া ডিগ্রী কলেজ থেকে বিদায়ী সংবর্ধনা শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। বিকেল পাঁচটার দিকে কালীগঞ্জের গাজীর বাজারে পৌঁছালে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি বৈদ্যুতিক পিলারের সাথে ধা’ক্কা লাগে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে নেয়ার পথে তার মৃ’ত্যু হয়।কালীগঞ্জ থানার (ওসি) তদন্ত মতলেবুর রহমান সড়ক দু’র্ঘ’ট’না’য় তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

বাঘারপাড়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুল মতিন জানান, সদরুদ্দিন ১৯৮৮ সালের ২০ অক্টোবর বাঘারপাড়া ডিগ্রি কলেজে ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক হিসেবে যোগদান করেন। ২০২০ সালের ২৯ অক্টোবর তার চাকরির মেয়াদ শেষ হয়। তার একমাত্র মেয়ে আমেরিকা প্রবাসী। রোববার সকালে কলেজ কর্তৃপক্ষ তাকে বিদায় সংবর্ধনা দেয়। তার মৃ’ত্যু’তে শোকের ছায়া নেমে এসেছে।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 5 =

Back to top button