Lead Newsশোবিজ

আব্দুল কাদেরের দাফন বাদ মাগরিব

অভিনেতা আব্দুল কাদেরের মরদেহ আজ দুপুর ৩টা থেকে সাড়ে ৩টার মধ্যে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে নেওয়া হবে শ্রদ্ধা জানানোর জন্য। আর বাদ মাগরিব রাজধানীর বনানী কবরস্থানে জানাজা শেষে তাঁর মরদেহ দাফন করা হবে।

বর্তমানে তাঁর মরদেহ রাজধানীর এভারকেয়ার হাসপাতাল থেকে প্রয়াত অভিনেতার মিরপুরের বাসভবনে নেওয়া হয়েছে। আব্দুল কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি এসব তথ্য নিশ্চিত করেছেন।

ক্যানসারে আক্রান্ত জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের রাজধানীর এভারকেয়ার হাসপাতালে আজ শনিবার সকাল ৮টা ২০ মিনিটে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তাঁর মৃত্যুতে বিনোদন অঙ্গনজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

ভারতের চেন্নাইয়ের ভেলোর শহরের সিএমসি হাসপাতাল থেকে চিকিৎসা শেষে দেশে ফেরার পর ২০ ডিসেম্বর সন্ধ্যায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয় এ অভিনেতাকে। এরপর তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়। গতকাল শুক্রবার মধ্যরাতে তাঁকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

কাদেরের প্যানক্রিসের (অগ্ন্যাশয়) ক্যানসার জটিল আকার ধারণ করলে গত ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নেওয়া হয়। বেশ কিছু পরীক্ষার পর ১৫ ডিসেম্বর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

আব্দুল কাদের কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের লেখা ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে তুমুল আলোচনায় আসেন। এ ছাড়া জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র পরিচিত মুখ তিনি। হাস্যরসাত্মক চরিত্রে অভিনয়ের জন্য তিনি তুমুল জনপ্রিয় টেলিভিশনের পর্দায়।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twelve − ten =

Back to top button