শিক্ষাঙ্গন

ইউল্যাব এমএসজে অ্যালামনাইয়ের সভাপতি নাসের, সম্পাদক সিউল

ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল্যাব) মিডিয়া স্টাডিজ অ্যান্ড জার্নালিজম (এমএসজে) বিভাগের অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যথাক্রমে আব্দুল্লাহ আল নাসের ও সিউল আহমেদ।

শুক্রবার (২০ নভেম্বর) দিনব্যাপী অনলাইনে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে অ্যাসোসিয়েশনের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন মাহফুজুর রহমান মুকুল।

অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাচিত কমিটির সভাপতি আবদুল্লাহ আল নাসের পেয়েছেন ৮৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী এলিজাবেথ ডি কস্তা পেয়েছেন ৩২ ভোট। সহ-সভাপতি পদে মাহফুজুর রহমান মুকুল পেয়েছেন ৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সারিয়া তাসনিম আহমেদ পেয়েছেন ৩৯ ভোট। সাধারণ সম্পাদক পদে বিজয়ী সিউল আহমেদ পেয়েছেন ৮৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সানজিদা ফেরদৌস তিথী পেয়েছেন ৩২ ভোট।

কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে এস এম সাজ্জাদ হোসেন (সাজ্জাদ শোভন), সাংগঠনিক সম্পাদক পদে আহমেদ আব্দুল্লাহ আল মোশরেফ (রিফাত), কোষাধ্যাক্ষ পদে এম দিদারুল করিম শিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে তানশু জুবেরিয়া বিজয়ী হয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী পরিষদের সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন ৪ জন। তাদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম হয়েছেন কামরুজ্জামান মিলু, দ্বিতীয় আফরোজা প্রিয়া, তৃতীয় মালিহা ওয়াদুদ চাঁদনী ও চতুর্থ আসিফ রহমান খান। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হয় এই নির্বাচন।

সন্ধ্যা ৬টা নাগাদ ফেসবুক লাইভে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অরিত্র অংকন মিত্র। নির্বাচনের বিষয়ে তিনি বলেন, ‘অত্যন্ত সুষ্ঠু পরিবেশে দিনভর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ভোটগ্রহণ প্রক্রিয়া এবং ফলাফল নিয়ে কোনো প্রার্থী বা ভোটার আমাদের কাছে অভিযোগ কিংবা আপত্তি জানাননি।’

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 + 6 =

Back to top button