শোবিজ

এবার শাহরুখ-আমির কে দেখা যাবে একই সিনেমায়!

এখনও বলিউড শাসন করে যাচ্ছেন তিন খান তথা শাহরুখ খান, আমির খান এবং সালমান খান। সালমানের সাথে অন্য দুই খান পর্দা ভাগাভাগি করলেও শাহরুখ ও আমির খানকে একই পর্দায় আগে দেখা যায়নি।

এবার আমির খানের সঙ্গে দেখা যাবে শাহরুখ খানকে। আমির খানের পরবর্তী সিনেমা লাল সিং চাড্ডায় অতিথি শিল্পীর চরিত্রে অভিনয় করবেন তিনি।

দিল্লিতে হাজির হয়ে আমিরের লাল সিং চাড্ডার ক্যামিও চরিত্রে অভিনয়ও সেরে ফেলেছেন শাহরুখ। লাল সিং চাড্ডার সেটে হাজির হয়ে শাহরুখ এবং আমির একযোগে নিজেদের মধ্যে আড্ডায় মেতে ওঠেন। আইপিএল উপলক্ষে বর্তমানে দুবাইতে রয়েছেন শাহরুখ খান। আমিরের ডাকে দুবাই থেকে দিল্লিতে উড়ে গিয়েই লাল সিং চাড্ডার শুটিং শেষ করেছেন শাহরুখ।

আইপিএল শুরু হওয়ার পরই দুবাইতে যান শাহরুখ খান। স্ত্রী গৌরী খান এবং সন্তানদের সঙ্গে দুবাইতে বসেই পালন করেন নিজর ৫৫তম জন্মদিন।

এদিকে, লাল সিং চাড্ডায় আমির খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন কারিনা কাপুর। অন্তঃসত্ত্বা হওয়ার খবর প্রকাশ্যে আসার পর মুম্বাই থেকে দিল্লিতে উড়ে গিয়ে লাল সিং চাড্ডার শুটিং শেষ করে তিনি।

অন্যদিকে শাহরুখ খানও তার পরবর্তী সিনেমা পাঠানের জন্য তোড়জোড় শুরু করেছেন। ২০১৮ সালে জিরো বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর শাহরুখকে আর বড় পর্দায় দেখা যায়নি। এবার পরিচালক সিদ্ধার্থ আনন্দের ছবি পাঠান দিয়েই শাহরুখ খান ফের বড় পর্দায় কামব্যাক করছেন।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =

Back to top button