খেলাধুলাফুটবল

বাংলাদেশী ভক্তদের জন্য অ্যাপ চালু করলো লালিগা

বহুল প্রত্যাশিত এফসি বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদ সিএফ এর দ্বৈরথ এল ক্লাসিকো শুরু হচ্ছে আগামী ২৪ অক্টোবর, যার অপেক্ষায় এখন বিশ্বের সকল ভক্ত। তাই ভক্তদের কথা চিন্তা করে মোবাইল প্রযুক্তি ব্যবহার করে লালিগা অ্যানড্রয়েড ব্যবহারকারীদের জন্য চালু করেছে ‘লালিগা ই-স্পেস’ অ্যাপ।

ভক্তদের ফুটবল ম্যাচ উপভোগ করার সেরা অভিজ্ঞতা দিতে এই অ্যাপে থাকছে মজার সব সাম্প্রতিক ও ব্যতিক্রমধর্মী ঘটনা এবং খেলার শেষ মুহুর্তের সব চাঞ্চল্যকর তথ্য। এই অ্যাপে ভক্তরা পাচ্ছেন আগের সব এল ক্লাসিকো ম্যাচ, ম্যাচগুলোর মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা, লালিগা অ্যাম্বাসেডরদের বক্তব্য, বিভিন্ন গেম এবং আরও অনেক কিছু।

বাংলা ও ইংরেজি হোম স্ক্রিন সম্বলিত ‘লালিগা ই-স্পেস’অ্যাপটি ব্যাবহার করে ভক্তরা উপভোগ করতে পারবেন সবচেয়ে বড় এই খেলাটি।

আগামী ২৪ অক্টোবর স্থানীয় সময় রাত ৮টায় লালিগার অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশী ভক্তরা ইউরোপের সবচেয়ে অভিজাত এই দুটি ক্লাবের মধ্যে চিরপ্রতিদ্বন্দিতাপূর্ণ ম্যাচ দেখতে পারবেন একদম বিনা মূল্যে।

গত ১৯ অক্টোবর লালিগা ই-স্পেস অ্যাপটি ব্যবহার করার জন্য উন্মুক্ত করা হয়। বাংলাদেশের লা লিগার ভক্তরা গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করতে পারবেন। যদি কেউ লিংকের মাধ্যমে সর্বপ্রথম রেজিস্ট্রেশন করে অ্যাপ ব্যবহার করেন, তাহলে ব্যবহারকারী তার পছন্দের ক্লাব অনুযায়ী রিয়েল মাদ্রিদ এবং বার্সেলোনার অফিসিয়াল জার্সি জেতার সুবর্ণ সুযোগ পাবেন। লালিগা ই-স্পেস অ্যাপ এবং লালিগা সম্পর্কে আরও তথ্য জানতে ক্লিক করুন www.laliga.com।

এফসি বার্সেলোনা এবং রিয়াল মাদ্রিদের দ্বৈরথ এল ক্লাসিকো, বিশ্বের বৃহত্তম ফুটবল ম্যাচগুলোর একটি এবং ক্লাব পর্যায়ের বৃহত্তম ম্যাচ হিসেবে বিবেচনা করা হয়। লালিগা ইস্পেস অ্যাপের মাধ্যমে ভক্তরা শুধুমাত্র পূর্বের এল ক্লাসিকো ম্যাচগুলোই দেখতে পারবেন তা নয়, তারা ভার্চুয়াল স্টেডিয়াম এবং লালিগার ২০টি ক্লাব সম্পর্কেই সব মজার তথ্যও জেনে নিতে পারবেন।

বাংলাদেশ ফুটবলপ্রেমীর দেশ উল্লেখ করে লালিগার ইন্ডিয়ান সাবকন্টিনেন্টের ম্যানেজিং ডিরেক্টর হোসে আন্তোনিও চাচাজা বলেন আমরা দেখেছি এদেশে লালিগার ভক্ত অনেক। লালিগার ফেসবুক পেজে প্রায় পঞ্চাশ লক্ষ ভক্তের সঙ্গে সংযুক্ত হওয়া এবং তাদেরকে ম্যাচ উপভোগ করার সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত। এল ক্লাসিকো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ম্যাচগুলোর মধ্যে অন্যতম এবং আমরা মনে করি ভক্তদের ফুটবল ম্যাচ উপভোগ করার পরিপূর্ণ অভিজ্ঞতা এবং মানসম্পন্ন ফুটবল কন্টেন্ট উপহার দেওয়ার জন্য লালিগা ই-স্পেস অ্যাপটি চালু করার এখনই সঠিক সময়।

আরও খবর পেতে দেখুনঃ জাতীয় নিউজ ক্যারিয়ার সংবাদ

Positive News Sports, Positive News Sports

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × 1 =

Back to top button