খেলাধুলাফুটবল

এবার করোনায় আক্রান্ত ক্রিস্টিয়ানো রোনালদো; কাল খেলতে পারছেন না

করোনাভাইরাসের কবলে পড়েছেন হালের জনপ্রিয় ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো।

আজ মঙ্গলবার এক বিবৃতিতে পর্তুগিজ ফুটবল ফেডারেশন এ বিবৃতিতে এই তথ্য জানিয়েছে।

বিবৃতিতে বলা হয়েছে, ক্রিশ্চিয়ানো রোনালদোর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তবে তার শারীরিক অবস্থা বেশ ভালো।

আগামী বুধবার সুইডেনের বিপক্ষে পর্তুগালের নেশনস লিগের ম্যাচ খেলার কথা রয়েছে। করোনায় আক্রান্ত হওয়ায় দলপতি রোনালদো ম্যাচটি খেলতে পারবেন না।

মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ায় সুইডেনের বিরুদ্ধে ম্যাচে দেশের জার্সিতে খেলতে পারবেন না পর্তুগিজ মহাতারকা। সংক্রমিত হলেও উপসর্গহীন সিআর সেভেন। তাই আপাতত তাঁকে ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে।

সেদেশের ফুটবল ফেডারেশনের বিবৃতিতে বলা হয়েছে, ‌‘‌কোভিড পজিটিভ হওয়ায় পর্তুগালের শিবির থেকে ছেড়ে দেয়া হয়েছে ক্রিস্টিয়ানো রোনালদোকে।

আপাতত তিনি ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকবেন। এ কারণে সুইডেনের বিরুদ্ধে দেশের জার্সিতে মাঠে নামতে পারবেন না। তবে তিনি পুরোপুরি উপসর্গহীন আর আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন।’‌

এদিকে, সম্প্রতি করোনা বিধি ভাঙার অভিযোগ উঠেছিল রোনালদোসহ জুভেন্টাসের বেশ কয়েকজন খেলোয়াড়ের বিরুদ্ধে। সম্প্রতি জুভদের দুই সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছিলেন। সে কারণে জুভ খেলোয়াড়দের সেলফ আইসোলেশনে থাকার কথা ছিল। এর মধ্যে বেশ কয়েকবার তাঁদের করোনা পরীক্ষাও হয়।

কিন্তু জানা গেছে, ক্রিস্টিয়ানো রোনালদো, পাওলো দিবালা, হুয়ান কুয়াদ্রাদো, ড্যানিলো এবং রড্রিগো নিয়মভঙ্গ করে আগেই সেলফ আইসোলেশন থেকে বেরিয়ে যান। এমনকি অপেক্ষা করেননি শেষ করোনা রিপোর্টেরও।

আর তাই এবার বড়সড় শাস্তির মুখে পড়তে পারেন তাঁরা। আসলে দেশের জার্সিতে আন্তর্জাতিক ম্যাচ খেলতে যে যাঁর জাতীয় শিবিরে যোগ দিতেই তড়িঘড়ি বেরিয়ে যান।

এদিকে, প্রিয় তারকার করোনা আক্রান্ত হওয়ার খবরে স্বভাবতই উদ্বেগে বিশ্বজুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা রোনালদোর ভক্তকুল। অনেকেই প্রিয় তারকার দ্রুত আরোগ্য কামনাও করেছেন।

সর্বশেষ খবর পেতে দেখুনঃ আন্তর্জাতিক সংবাদআপডেট খেলার খবর

Cristiano Ronaldo, Cristiano Ronaldo

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 1 =

Back to top button