ক্রিকেটখেলাধুলা

অবশেষে করোনা থেকে মুক্তি পেলেন সাইফ

পরপর দুই সপ্তাহে দুইবার করোনা পরীক্ষায় ফলাফল পজিটিভ এসেছিল বাংলাদেশের ডানহাতি ওপেনিং ব্যাটসম্যান সাইফ হাসানের । তবে গতকাল মঙ্গলবার সর্বশেষ করোনা পরীক্ষায় তার ফলাফল নেগেটিভ এসেছে।

করোনামুক্তির বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাইফ লেখেন, ‘১৪ দিন আগে আমি পজিটিভ হয়েছিলাম এবং সেলফ আইসোলেশনে ছিলাম। বর্তমানে আমি নেগেটিভ। আমার বাবা এবং বোন আমার জন্য অনেককিছু করেছে। আমি সত্যিই তাদের কাছে কৃতজ্ঞ। যারা আমাকে মানসিকভাবে সাপোর্ট দিয়েছেন সবাইকে ধন্যবাদ। শিগগিরই মাঠে ফিরবো।’

আসন্ন শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চলমান দক্ষতা প্রশিক্ষণ ক্যাম্পে যোগ দেবেন এই ডানহাতি ব্যাটসম্যান ।

এদিকে সাইফ হাসান করোনাজয় করলেও তারই আরেক সতীর্থ বামহাতি পেসার আবু জায়েদ চৌধুরী রাহী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তবে প্রশিক্ষণ ক্যাম্পের অন্য ২৫ সদস্যের ফলাফল নেগেটিভ এসেছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রে জানা যায় শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়ার আগে আরও একবার ক্রিকেটারদের করোনা পরীক্ষা করা হবে ।

বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী বলেন, ‘পেস বোলার রাহী করোনায় আক্রান্ত হয়েছেন এবং করোনার গাইডলাইন অনুযায়ী আইসোলেশনে থেকে তিনি চিকিৎসা নেবেন এবং যথাসময়ে আবারও তার করোনা পরীক্ষা করা হবে।’

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × one =

Back to top button