Home / তথ্যপ্রযুক্তি / উন্মোচিত হলো অপো এফ১৭ প্রো এবং অপো ওয়াচ

স্মার্টফোন ফটোগ্রাফির অনন্য অভিজ্ঞতার জন্য সুপরিচিত গ্লোবাল ব্র্যান্ড অপো বাংলাদেশের বাজারে উন্মোচন করে ‘অপো এফ১৭ প্রো’। পাশাপাশি ব্র্যান্ডটি বহু প্রতীক্ষিত অপো ওয়াচও উন্মোচন করে।

৯ সেপ্টেম্বর একটি অনলাইন আয়োজনের মাধ্যমে এফ১৭ প্রো ও অপো ওয়াচ উন্মোচন করা হয়। অপো এফ১৭ প্রো’র পণ্যদূত জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া মাজহার ও অভিনেতা সিয়াম আহমেদের সঙ্গে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অপোর ডেপুটি ডিরেক্টর আইয়োনো লিউ।

অপো এফ১৭ প্রো’র মূল্য ২৭,৯৯০ টাকা এবং অপো ওয়াচের ৪১মিমি মূল্য ২২,৯৯০ টাকা ও ৪৬মিমি ভ্যারিয়েন্ট মূল্য ৩২,৯৯০ টাকা। ১০ সেপ্টেম্বর থেকে এফ১৭ প্রো এবং অপো ওয়াচের প্রি-অর্ডার শুরু হবে।

২০২০ সালের সবচেয়ে স্লিক স্মার্টফোন এফ১৭ প্রোতে আছে ৮ গিগাবাইট র‌্যাম, ১২৮ গিগাবাইট ইন্টারনাল স্টোরেজ। দুটি চোখ ধাঁধানো রঙ ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাকের স্মার্টফোনটিতে আরও আছে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০, যা মাত্র এক ঘন্টার মধ্যে ফোনটির ৪,০১৫ মিলিঅ্যাম্পিয়ারের ব্যাটারিকে সম্পূর্ণ চার্জ করতে পারে। আছে ৪৮ মেগাপিক্সেলের মূল সেন্সর এবং ডুয়েল পাঞ্চহোল ফ্রন্ট ক্যামেরা সমন্বিত ছয়টি এআই পোর্ট্রেট ক্যামেরা। এআই কালার পোর্ট্রেট এবং ডুয়েল লেন্স বোকেহর সাহায্যে শহুরে রাস্তায় কিংবা ভ্রমণে তোলা যাবে নান্দনিক পোর্ট্রেট।

আল্টিমেট ট্রেইনিং পার্টনার অপো ওয়াচ সুস্বাস্থ্যের দিকে নজর দেয়ার পাশাপাশি লাইফস্টাইলের অংশ হিসেবে চমতকার মানিয়ে যাবে। এতে আছে গুগল ফিট টিএম, যার মাধ্যমে অপো ওয়াচ হাঁটা, সাইক্লিং, সাঁতারসহ বিভিন্ন ব্যায়ামের হিসেব রাখবে।

বিশ্বের প্রথম এ স্মার্টওয়াচে ডুয়েল কার্ভ ডিসপ্লের ব্যবহার করা হয়েছে এবং ভোক ফ্ল্যাশ চার্জিংয়ের মাধ্যমে মাত্র ১৫ মিনিটে অপো ওয়াচ ১৬ ঘন্টা চলবে। একটি ফ্যাশন অনুষঙ্গ হিসেবে অসাধারণ টেকসই অপো ওয়াচ ৫০ মিটার পর্যন্ত পানিরোধক এবং ধুলো প্রতিরোধক।

Check Also

ডিজিটাল নিরাপত্তা আইন মেনে চলবে ফেইসবুক

ফেইসবুককে বাংলাদেশের ডিজিটাল নিরাপত্তা আইনসহ প্রচলিত সব আইনবিধি মেনে চলতে বলেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − 4 =