দেশবাংলা

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ইউএনও কে ঢাকায় আনা হলো

দুর্বৃত্তের হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানমকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়েছে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) বেলা দুইটার দিকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি ঢাকায় পৌঁছায়। এরপর তাকে নেয়া হবে রাজধানীর আগারগাঁওয়ের নিউরোসায়েন্স হাসপাতালে। সেখানে তার উন্নত চিকিৎসা নিশ্চিত করা হবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সংবাদ সম্মেলনে প্রতিমন্ত্রী এ কথা বলেন।

ঢাকার জাতীয় নিউরোসায়েন্স হাসপাতালের যুগ্ম পরিচালক অধ্যাপক বদরুল আলম বৃহস্পতিবার দুপুরে গণমাধ্যমকে বলেন, উনাকে ঢাকায় এনে প্রথমে সিএমএইচে নেয়া হয়েছে। সেখান থেকে আমাদের এখানে আনার কথা রয়েছে। আমরা প্রস্তুত আছি।

ইউএনও’কে হামলার ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত আড়াইটায় তার সরকারি বাসভবনে। ২/৩ জন দুর্বৃত্ত প্রহরীকে আটকে রেছে মইয়ের সাহায্যে ভেন্টিলেটর দিয়ে তার বাসভবনে প্রবেশ করে। এর পর দুর্বৃত্তরা ইউএনও ওয়াহিদা খানমকে হাতুড়ি ধরনের কোনো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি আঘাত করে।

এসময় বাসায় অবস্থানরত তার পিতা মুক্তিযোদ্ধা ওমর শেখ এগিয়ে এলে তাকেও দুর্বৃত্তরা আঘাত করে। পরে দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে, কোন কারণ এখনও জানা যায়নি।

প্রশাসনের ধারণা, ইউএনও ওয়াহিদা খানমকে হত্যার উদ্দেশ্যেই দুর্বৃত্তরা এই হামলা চালিয়েছে। তবে, কি কারণে তা এখনো অনুমান করা যায়নি।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের প্রধান তোফায়েল আহমেদ ভূঁইয়া বলেন, ইউএনও ওয়াহিদা খানমের মাথার বাম পাশে গুরুতর আঘাত রয়েছে। এছাড়া মাথার পানি গহ্বরে রক্তক্ষরণ হয়েছে৷ অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার নিউরোসায়েন্স হাসপাতালে পাঠানো হয়েছে।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 + 17 =

Back to top button