অন্যান্যখেলাধুলা

ঈদে স্ত্রীকে ‘মার্সিডিজ বেঞ্জ’ গাড়ি উপহার দিলেন সাকিব

বিশ্বজুড়ে করোনা মহামারির আতঙ্ক। এর মধ্যেই চলছে জনজীবন। একের পর এক আসছে উৎসবও। সে হিসেবে বাংলাদেশে শনিবার (১ আগস্ট) সারা দেশে উদযাপিত হয় পবিত্র ঈদুল আজহা। আর এই বিশেষ দিনে স্ত্রী উম্মে আহমেদ শিশিরকে বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

দীর্ঘদিন ধরে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে আছেন সাকিব। সেখানেই পরিবারের সঙ্গে ঈদ উদযাপন করছেন বিশ্বের অন্যতম অলরাউন্ডার। তবে এবারের ঈদের দিন স্ত্রীকে বেশ চমকেই দিলেন তিনি। উপহার দিলেন একটি মার্সিডিজ বেঞ্জ।

সামাজিক যোগাযোগমাধ্যমে উপহার পাওয়ার খবর নিজেই জানিয়েছেন শিশির। এক স্ট্যাটাসে গাড়ির দুটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘হাজবেন্ডের পক্ষ থেকে আমার ঈদি।’

শিশিরের পোস্ট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। মাত্র ঘণ্টা দুয়েকের মধ্যেই প্রায় ৩৮ হাজার মানুষ লাইক দিয়েছে। সঙ্গে ৮০০ বেশি কমেন্টস ও সাড়ে ৭০০ শেয়ার।

এর আগে ঈদুল আজহা উপলক্ষে দেশবাসী, ভক্ত-সমর্থকদের শুভেচ্ছা জানিয়েছেন সাকিব। শুধু শুভেচ্ছাই নয়, পাশাপাশি দরিদ্র-অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ঈদের আনন্দ তাদের মাঝে ছড়িয়ে দেওয়ার আহ্বান জানালেন তিনি।

নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি পোস্টে সাকিব লিখেছেন, ‘মহান আল্লাহর নির্দেশে ত্যাগের অঙ্গীকার পালনের দিনটিই হলো ঈদুল আজহার দিন। আল্লাহ আমাদের সকলকে সমান ভালোবাসা ও শক্তি দান করুন। আশপাশের দরিদ্র ও অসহায় মানুষদের পাশে দাঁড়িয়ে আসুন ঈদের আনন্দ ছড়িয়ে দিই চারিদিকে।’

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × four =

Back to top button