রাজনীতি

‘ত্যাগের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রত্যয়’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঈদুল আজহার ত্যাগের শক্তি হোক জীবনযুদ্ধে ঘুরে দাঁড়ানোর প্রবল প্রত্যয়। এটাই আজকের প্রত্যাশা। এ ছাড়া নভেল করোনাভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান জানান ওবায়দুল কাদের।

আজ শনিবার সকালে সংসদ ভবন এলাকায় সরকারি বাসভবনে সংবাদ সম্মেলনে এ প্রত্যয় ব্যক্ত করেন ওবায়দুল কাদের। এ সময় তিনি দেশবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানান।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের মুখে হাসি ফোটাতে প্রাণান্ত চেষ্টা করে যাচ্ছেন। ঈদের এ সময় তাঁর জন্য দেশবাসীর কাছে দোয়া চাই। আপনারা তাঁর জন্য দোয়া করবেন। সবাইকে নিয়ে বঙ্গবন্ধুকন্যা যেন সুস্থতার সঙ্গে দেশকে সমৃদ্ধির সোনালি দিগন্তে এগিয়ে নিয়ে যেতে পারেন।’

এ ছাড়া করোনাভাইরাসের বিরুদ্ধে সম্মুখসারির লড়াইয়ে যাঁরা প্রাণ হারিয়েছেন, তাঁদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন ওবায়দুল কাদের। অন্যদিকে, যাঁরা এখনো দিনরাত সেবাকে ব্রত করে পরিবার থেকে দূরে রয়েছেন, তাঁদের প্রতিও দেশবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানান তিনি।

ওবায়দুল কাদের আরো বলেন, ‘যাঁরা ঈদ উদযাপনে গ্রামে বা শহরে আছেন, তাঁদের সবাইকে করোনাভাইরাসের সংক্রমণ রোধে সর্বোচ্চ সচেতন থাকার আহ্বান জানাচ্ছি।’

এ সময় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যেসব ঘরমুখো যাত্রী ভোগান্তিতে পড়েছেন, তাঁদের প্রতি দুঃখ প্রকাশ করেন ওবায়দুল কাদের।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − four =

Back to top button
Close