Lead Newsঅপরাধ ও দূর্ঘটনা

পল্লবী থানায় বিস্ফোরনের ঘটনায় তিন আসামি ১৪ দিনের রিমান্ডে

ঢাকার পল্লবী থানায় বিস্ফোরণের ঘটনায় দায়ের করা দুই মামলায় তিন আসামিকে সাতদিন করে ১৪ দিনের (অস্ত্র ও বিস্ফোরক আইনের মামলা) রিমান্ডে নিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার পুলিশের রিমান্ড আবেদনের শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মইনুল ইসলাম এ আদেশ দেন। রিমান্ডে যাওয়া আসামিরা হলেন- শহীদুল ইসলাম (২৩), মোশাররফ হোসেন (২৬) ও রফিকুল ইসলাম (৪০)।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) ফারুক হোসেন তিন আসামিকে আদালতে হাজির করে অস্ত্র ও বিস্ফোরক আইনের মামলায় ১০ দিন করে রিমান্ডের আবেদন করেন।

পল্লবী থানার ওসি নজরুল ইসলাম বলেন, গত মঙ্গলবার রাতে পল্লবীর কালশী কবরস্থানে অভিযান চালিয়ে তিন সন্ত্রাসীকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে দুটি আগ্নেয়াস্ত্র, চারটি গুলি ও একটি ডিজিটাল ওয়েট মেশিনের মতো ডিভাইস উদ্ধার করা হয়।

থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হলে গ্রেপ্তার তিনজন পুলিশকে জানায়, ঐ ওজন মাপার যন্ত্রে ‘বোমা রয়েছে’। এরপর বোমা নিষ্ক্রিয়কারী দলকে খবর দেওয়া হলে তারা এসে ওজন মাপার মেশিন পরীক্ষা করেন। পরে আরেকটি বিশেষজ্ঞ দলকে ডাকা হয়, তারা পৌঁছানোর আগেই বিস্ফোরণ ঘটে। এতে ৫ পুলিশ সদস্য আহত হন। আহতরা হলেন- পরিদর্শক ইমরান, উপ পরিদর্শক (এসআই) সজিব, পিএসআই অংকুর, পিএসআই রোমিও এবং রিয়াজ। এর মধ্যে রোমিও এবং রিয়াজকে ঢামেকে ভর্তি করা হয়।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + five =

Back to top button
Close