শোবিজ

বিয়ের পিঁড়িতে কণ্ঠশিল্পী কর্ণিয়া

এবার বিয়ের পিঁড়িতে বসলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া। এসওএস ব্যান্ডের প্রতিষ্ঠাতা ও কি-বোর্ডবাদক নাবিল সালাউদ্দিনের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি।

সোমবার (২৭ জুলাই) রাতে অনেকটা চুপিসারে পারিবারিকভাবে বিয়ে হলো কর্ণিয়া-নাবিলের। নাবিল দীর্ঘদিন ধরে সংগীত অঙ্গনে কাজ করছেন। তাঁদের এসওএস ব্যান্ড মূলত ইংরেজি গান কাভার করে। এর আগে নাবিল প্রমিথিউস, আর্ক ব্যান্ড এবং কণ্ঠশিল্পী কানিজ সুবর্ণা, মেহরিনের মতো তারকার সঙ্গেও কাজ করেছেন।

অবশ্য সেই মার্চে বিয়ের কথা ছিল কর্ণিয়া-নাবিলের। তবে করোনার কারণে পিছিয়ে যায়। গতকাল রাতে ঘরোয়া আয়োজনে দুই পরিবারের ১০-১৫ জন সদস্যের উপস্থিতিতে আকদ সম্পন্ন হয়।

কর্ণিয়া বলেন, ‘এটা প্রেমের বিয়ে নয়। দুই পরিবারের সম্মতিতে আমরা বিয়ে করেছি। ২৭ মার্চ বিয়ের কথা ছিল, রিসেপশন হওয়ার কথা ছিল ১ এপ্রিল। কিন্তু করোনাভাইরাসের প্রকোপে সেই আয়োজন আর করা হয়নি। তবে অভিভাবকদের তর সইছিল না। অবশেষে গতকাল রাতে আমাদের শুভ কাজটি সম্পন্ন হলো।’

এর আগে এক সাক্ষাৎকারে কর্ণিয়া বলেছিলেন, তাঁকেই তিনি বিয়ে করবেন, যিনি সৎ ও নামাজি। কর্ণিয়া জানালেন, সেই স্বপ্ন পূরণ হয়েছে তাঁর।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের বিয়ের খবর প্রকাশ করেছেন কর্ণিয়া। বর-বধূর দুটি ছবি শেয়ার করে কর্ণিয়া লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ… আল্লাহর অশেষ রহমতে পরিবারের সম্মতিতে শুভ কাজটি করে ফেললাম! আমাদের দুজনের জন্য দোয়া করবেন সবাই। দেশের পরিস্থিতি স্বাভাবিক হলে সবাই মিলে এক হব ইনশাআল্লাহ।’

কর্ণিয়া ২০১২ সালে একটি বেসরকারি টেলিভিশনের গানভিত্তিক শো ‘পাওয়ার ভয়েস’-এ অংশগ্রহণ করে রানার্সআপ হন। সেই থেকে প্রচারের আলোয় তিনি। অনেক মিক্স অ্যালবামে প্রকাশিত হয়েছে তাঁর গান। বেশ কিছু চলচ্চিত্রেও গেয়েছেন। নিয়মিত স্টেজ শোও করে চলেছেন এ রূপসী গায়িকা। নতুন জীবনে প্রবেশের পর অসংখ্য অনুরাগী তাঁকে শুভেচ্ছায় সিক্ত করছেন।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × one =

Back to top button
Close