শোবিজ

সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’র বাজিমাত

সুশান্ত সিং রাজপুত এবারে পুরোপুরি বিদায় নিলেন বলিউড থেকে। তাঁর জীবনের শেষ সিনেমা ‘দিল বেচারা’ও মুক্তি পেয়ে গেল ওয়েবে। ১ ঘণ্টা ৪১ মিনিটের সিনেমাটিও শেষ হল সুশান্তের মৃত্যুর মাধ্যমে। শেষ ছবিতেও সুশান্ত যেন সেই বার্তাই দিয়ে গেলেন। এক মর্মান্তিক শেষ হয়ে যাওয়ার কাহিনি ‘দিল বেচারা’।

শুক্রবার স্টার-ডিজনি ওয়েব প্লাটফর্মে মুক্তি পায় সিনেমাটি। সুশান্ত সিং রাজপুত (মান্নি), সঞ্জনা সাংঘি (কিজি), কিজির মা (স্বস্তিকা মুখোপাধ্যায়), কিজির বাবা (শাস্বত চট্টোপাধ্যায়), গায়ক অভিমন্যু ভীরের ভূমিকায় সইফ আলি খান। যাঁর গান কেন সম্পূর্ণ হয়নি জানতে প্যারিস পাড়ি দেয় কিজি মা আর মান্নিকে সঙ্গে নিয়ে। সকলেই যাঁর যাঁর চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন। ‘দিল বেচারা’ মান্নি-কিজির মিষ্টি প্রেমের কাহিনী। যাঁরা লড়ছে রোগের সঙ্গে। আর সেই রোগই একদিন কেড়ে নিচ্ছে একজনকে। আর একজন থেকে যাচ্ছে একা। আসলে থেকে যাচ্ছে দু’জনেই, একসঙ্গে। এমনটাই বলতে চেয়েছেন পরিচালক।

সুশান্তের অনাকাঙ্খিত মৃত্যুর পর থেকে উত্তাল ছিল গোটা ভারত। ভক্তরা সব মুখিয়ে ছিলেন তাদের প্রিয় তারকার শেষ সিনেমাটি দেখার জন্য। তাই মুক্তি পাবার পরপরই ব্যপক সাড়া ফেলে সিনেমাটি।

এক ভক্ত টুইট করে নিজের অনুভূতি প্রকাশ করে বলেন, ‘পরিচালক মুকেশ ছাবড়াকে ধন্যবাদ এরকম একটা ছবি তৈরির জন্য। হোক না তা অন্য কোনও সিনেমার দ্বারা অনুপ্রাণিত। সুশান্তকে শেষ শ্রদ্ধাটা আপনিই জানালেন এই ছবির মাধ্যমে।’

সিনেমার শেষও সুশান্তের মৃত্যুর মাধ্যমে হওয়ায় আরও বেশি আবেগাপ্লুত হয়ে পড়েন দর্শকরা। সুশান্তের সম্মানে ভারত ও বাংলাদেশে তার ভক্তরা আইএমডিবি-তে সিনেমাটিকে ১০ রেটিং দেয়, এত বেশি রেটিং একসাথে আসে যে কিছু সময়ের জন্য আইএমডিবির সার্ভারও ডাউন হয়ে গিয়েছিলো বলে জানা যায়।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + eight =

Back to top button
Close