Lead Newsঅপরাধ ও দূর্ঘটনা

মারা গেছেন হ্যান্ড স্যানিটাইজার থেকে আগুনে দগ্ধ ডা. রাজীব

রাজধানী ঢাকার হাতিরপুলের একটি বাসায় জীবাণুনাশক হ্যান্ড স্যানিটাইজার থেকে আগুন লেগে চিকিৎসক দম্পতি দগ্ধের ঘটনায় ডা. রাজীব ভট্টাচার্য (৩৫) মারা গেছেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

ডা. রাজীব ভট্টাচার্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জারি বিভাগের চিকিৎসক ছিলেন।

তার স্ত্রী শ্যামলীর ঢাকা সেন্ট্রাল ইন্টারন্যাশনাল মেডিকেল কলেজের চিকিৎসক অনুসুয়া ভট্টাচার্যের (৩২) অবস্থাও শঙ্কামুক্ত নয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ডা. সামন্ত লাল সেন বলেন, রাজীবের শ্বাসনালিসহ শরীরের ৮৭ শতাংশ দগ্ধ ছিল। তাকে আইসিইউতে লাইফসাপোর্টে রাখা হয়েছিল। সেখানে আজ সকাল সাড়ে ৮টায় তার মৃত্যু হয়। তার স্ত্রী ২০ শতাংশ দগ্ধ নিয়ে এখনও বার্নে ভর্তি রয়েছেন। বাসার ভেতর হ্যান্ড স্যানিটাইজার আগুনের সংস্পর্শে এ অগ্নিদগ্ধের ঘটনা ঘটেছিল বলে আমরা জানতে পেরেছি।

গত মঙ্গলবার দিনগত রাত ১টার দিকে হাতিরপুল এলাকার বাসায় দগ্ধ হন এ দম্পতি। একটি বড় গ্যালন থেকে ছোট বোতলে হ্যান্ড স্যানিটাইজার ঢালার সময় ধূমপান করছিলেন রাজীব। জ্বলন্ত সিগারেটে হ্যান্ড স্যানিটাইজার লেগে যাওয়ায় আগুন ধরে দ্রুত ছড়িয়ে পড়ে। আগুন নিভিয়ে তাকে বাঁচাতে গেলে রাজীবের স্ত্রীর গায়েও আগুন লাগে।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =

Back to top button
Close