অন্যান্যখেলাধুলা

রমিজ রাজা ভাইরাল করলেন ছবিটি

ক্রিকেট নিয়ে পাগলামি উপমহাদেশের মতো আর কোথাও দেখা যায় না। বাংলাদেশ কিংবা ভারতের মতো জঙ্গি উপদ্রুত পাকিস্তানেও ক্রিকেট ভীষণ জনপ্রিয়। সেখানেও মাঠ থেকে শুরু করে অলি-গলিতে ক্রিকেট খেলা হয়। আর ছোটরা ক্রিকেট খেলার কত রকমের আইডিয়া যে বের করে তার হিসাব নেই।  ইটের পর ইট তুলে স্টাম্প বানিয়ে খেলা কিংবা দেয়ালে দাগ টেনে স্টাম্প বানিয়ে খেলা এবার পুরনো হতে চলল। কারণ স্টাম্প আঁকা হলো অন্য কোথাও!

পাকিস্তানের সাবেক ক্রিকেটার তথা বর্তমান ধারাভাষ্যকার রমিজ রাজা টুইটারে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, দেয়ালের পাশে বাঁধা একটি মহিষের গায়ে স্টাম্পের অনুরূপ তিনটি দাগ আঁকা হয়েছে। তার সামনে দাঁড়িয়ে এক কিশোর ব্যাটিং করছে! ব্যাপারটা এমন যে মহিষটা সেখানে না থাকলে হয়তো দেয়ালে স্টাম্প আঁকা হতো। এই মজাদার ছবিটি ভাইরাল হতে সময় লাগেনি। সেই সঙ্গে বেশ রঙ্গ-রসিকতাও হচ্ছে।

ছবির ক্যাপশনও বেশ মজা করে রমিজ লিখেছেন, ‘ক্যাউজ্যাট! বাফেলো সোলজার! দেখি কে কেমন ক্যাপশন দিতে পারে।’ এরপর সেই পোস্টে বেশ মজার মজার কমেন্ট পড়ছে। একজন লিখেছেন, ‘স্টাম্প যদি জায়গা থেকে সরে যায় ব্যাটসম্যানকে কি আউট কিংবা হিট উইকেট ঘোষণা করা হবে?’ তবে রমিজ এর জবাবে লিখেছেন, ‘উইকেট জায়গা বদল করলে কখনো বোল্ড আউট কিংবা লেগ বিফোর হবে না। চিরকাল ব্যাট করা যাবে।’

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 2 =

Back to top button
Close