করোনাভাইরাসকর্পোরেট

করোনায় সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান, বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিসার করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন।

শুক্রবার (১৭ জুলাই) রাত সাড়ে ৮টায় ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

তাঁর গ্রামের বাড়ি সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামে। তিনি শহরের বনিকপাড়ার বাসায় পরিবার পরিজন নিয়ে বসবাস করতেন।

চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিসারের নিকটাত্মীয় ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

আফজাল হোসেন নিসারের বড় ছেলে ছেলে তানভীর চৌধুরী জানান, গত দুই জুলাই প্রথমবার তার বাবার করোনার ফলাফল নেগেটিভ আসে। পরে ৭ জুলাই দ্বিতীয়বারের পরীক্ষায় ফলাফল পজেটিভ আসে। এর পর থেকেই ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাত সাড়ে ৮টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার বেলা ১১টায় চিনাইর উত্তরপাড়া স্কুল প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − twelve =

Back to top button
Close