Lead Newsজাতীয়

রিজেন্ট গ্রুপ চেয়ারম্যান সাহেদ ১০ দিনের রিমান্ডে

করোনাভাইরাস চিকিৎসার নামে প্রতারণার দায়ে গ্রেফতার রিজেন্ট গ্রুপ ও রিজেন্ট হাসপাতাল লিমিটেডের চেয়ারম্যান সাহেদ করিম এবং প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভজকে ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার, ১৬ জুলাই, সকাল ১১ টায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম মামলার শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা তাদের ১০ দিনের রিমান্ডে চাইলে শুনানি শেষে আদালত সাহেদ ও মাসুদের ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এছাড়া সাহেদের আরেক সহযোগী তারেকুলকে দ্বিতীয় দফায় ৭ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে। এর আগে গত শুক্রবার, ১০ জুলাই, তারেকের বিরুদ্ধে ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত। সেই রিমান্ড শেষে হাসপাতালের চেয়ারম্যান ও এমডির সঙ্গে তাকে হাজির করে আবার রিমান্ড চায় পুলিশ।

এর আগে বুধবার ভোর সাড়ে ৫টার দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রাম থেকে অবৈধ অস্ত্রসহ, বোরখা পরিহিত অবস্থায় সীমান্ত পাড়ি দেওয়ার সময় তাকে গ্রেফতার করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন। গত ৬ জুলাই রিজেন্ট হাসপাতালে র‍্যাবের অভিযানের পরপরই আত্মগোপনে যান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান মোহাম্মদ সাহেদুল করিম। গ্রেপ্তারের পর সাহেদকে হেলিকপ্টারে করে ঢাকায় নিয়ে আসা হয়।

এ পর্যন্ত তার বিরুদ্ধে ৫৯টি মামলার তথ্য পেয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এছাড়াও, রিজেন্ট হাসপাতাল ও গ্রুপের আরও ১৬ জনের বিরুদ্ধে মামলা হয়েছে এবং ১০ জনকে আটক করা হয়েছে।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

sixteen − three =

Back to top button
Close