ভাইরাল

রান্নার সময় আচমকা ডিমের ‘বিস্ফোরণ’!

বাড়িতে ডিমের কারি রান্না করবেন বলে পাড়ার একটি দোকান থেকে ডিম কিনে আনেন ভারতের হাওড়ার চারবাগান এলাকার ঠাকুর রামকৃষ্ণ লেনের বাসিন্দা বিশ্বজিৎ। আর রান্না করতে গিয়েই বাধে বিপত্তি। গরম কড়াতেই বিকট শব্দে ফেটে যায় ডিম। এতটা জোরে ডিমটি ফাটে যে, গরম তেল ছিটকে যায় চারপাশে। আর তা ছিটকে এসে হাত ঝলসে যায় গৃহকর্তার। গত সোমবার এই ভয়ানক ঘটনাটি ঘটে।

ভারতের স্থানীয় সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, ঘটনায় তেল ছিটে এসে বিশ্বজিৎ চট্টোপাধ্যায় নামের ওই ব্যক্তির হাত ঝলসে যায়। বিশ্বজিৎ জানান, আজ সোমবার সকালে বাড়িতে ডিমের কারি বানানোর জন্য তিনি পাড়ার একটি দোকান থেকে চারটি ডিম কিনে এনেছিলেন। সেই ডিমগুলো সিদ্ধ করার পর কড়াইতে দেন গরম তেলে ভাজার জন্যে। আর তা দেবার কিছুক্ষন পর হঠাৎ করেই একটি ডিম সশব্দে ফেটে যায়।

ডিমের গরম টুকরো ছিটকে পড়ে চারদিকে। কড়াইয়ের গরম তেল ছিটকে আসে রান্নাঘরে দাঁড়িয়ে থাকা বিশ্বজিৎ এর দিকে। মুখ ঢাকতে গিয়ে তার হাতে গরম তেলের ছিটা এসে পড়ে।

পরে ডিমের অবশিষ্ট টুকরোটি তুলে দেখা যায় সেটি নকল এবং প্লাস্টিকের তৈরি একটি ডিম। এমনটাই চাঞ্চল্যকর দাবি বিশ্বজিৎতের।

এই বিষয়ে দেশটির স্থানীয় চ্যাটার্জিহাট থানা জানিয়েছে, অভিযোগ এলে বিষয়টি খতিয়ে দেখা হবে। তবে ‘প্লাস্টিকের ডিম’ কিংবা ‘ড্রপ খাচ্ছে কুসুম’, এমন অভিযোগ হরহামেশাই আসে। অনেক সময় ডিম খারাপ থাকলেও এই সমস্যা হতে পারে বলে দাবি ডিম ব্যবসায়ীদের।

সূত্র: কলকাতা টাইমস টোয়েন্টিফোর।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − eight =

Back to top button
Close