রাজনীতি

স্বাস্থ্য বিভাগ দুর্নীতিতে ছেয়ে গেছে: মির্জা ফখরুল

করোনাভাইরাসের এই মহামারির সময়েও স্বাস্থ্য বিভাগে দুর্নীতি ছেয়ে গেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

নয়াপল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে রবিবার ‘হোমিওপ্যাথিক করোনা ভাইরাস প্রতিষেধক ওষুধ’ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়াল উদ্বোধন শেষে এ মন্তব্য করেন তিনি।

মির্জা ফখরুল বলেন, দেশের স্বাস্থ্য ব্যবস্থা একেবারেই লেজেগোবরে অবস্থা হয়ে গেছে। আমারা বরাবরই বলে আসছি সরকার স্বাস্থ্যখাতে চরম অবহেলার জন্য আজ বাংলাদেশে করুণ অবস্থার সৃষ্টি হয়েছে। এখানে কারো কোন নিয়ন্ত্রণ নেই। দেশে যে স্বাস্থ্য অধিদপ্তর আছেন তারা একেক সময় একেক কথা বলছেন।

বিএনপি মহাসচিব বলেন, আমাদের এই জাতির দুর্ভাগ্য যে এমন একটা সরকার এই দেশ শাসন করছে, যারা কোন নির্বাচিত সরকার নয়। তাদের কোন জবাবদিহিতা করতে হয় না।

তিনি আরো বলেন, আমাদের ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র বলেছেন, আর কাল বিলম্ব না করে অনতিবিলম্বে জোন ভিত্তিক ব্যবস্থা নেওয়া প্রয়োজন। আপনি দেখুন কতোটা সামঞ্জস্যহীনতা হলে, কতোটা নৈরাজ্য সৃষ্টি হলে মেয়রকে এই কথা বলতে হয়।

ফখরুল বলেন, গত কয়েকদিন আগে চীনা বিশেষজ্ঞরা এই দেশে এসেছিলেন। তারাও একই কথা বলেছেন যে, বাংলাদেশের সবকিছু এলোমেলো। আজকে দুর্ভাগ্যের কথা আমাদের সরকার এই মহামারিকেও অবহেলা করেছে।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × one =

Back to top button