কর্পোরেট

‘সেভ অ্যান্ড সেভ’ অফার নিয়ে এলো ভিসা-এসএসএলকমার্জ

ঘরে বসে নিরাপদে অনলাইন শপিংয়ের জন্য আবারো ‘সেভ অ্যান্ড সেভ’ অফার চালু করলো দেশের সবচেয়ে বড় পেমেন্ট গেটওয়ে এসএসএলকমার্জ এবং বিশ্বের শীর্ষস্থানীয় পেমেন্ট টেকনোলজি নেটওয়ার্ক ভিসা।

এই ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা একাধিক পার্টনার ই-কমার্স ওয়েবসাইটে পেমেন্টের ক্ষেত্রে ভিসা কার্ড সেভ করে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত সেভিংস করতে পারবেন।

বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে প্রতিষ্ঠানটি এ তথ্য জানিয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বর্তমানে বাংলাদেশ কোভিড-১৯ এর বিরুদ্ধে লড়াই করছে, এটি একটি বৈশ্বিক সংকট। এই অবস্থায় ক্রেতাদেরকে অনলাইনে শপিং এবং পেমেন্টের সুযোগ করে দিতে এ উদ্যোগ নেয়া হয়েছে।

ক্যাম্পেইন চলাকালে নির্দিষ্ট মার্চেন্টের কাছে কার্ড সেভ করে প্রথম দুটি ট্রানজেকশনের ক্ষেত্রে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত সেভিংস করার অফারটি পাওয়া যাবে। তবে ২৪ মার্চের আগে যারা ভিসা কার্ড সেভ করেছেন তাদের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে না।

ক্যাম্পেইনের আওতায় শর্ত সাপেক্ষে bdshop.com থেকে ২০%* ছাড়, সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, ডেসকো মোবাইল অ্যাপে বিল পেমেন্টে ১০%* ক্যাশব্যাক, সর্বোচ্চ ৫০ টাকা পর্যন্ত, diabetesstore.com.bd থেকে ২০%* ছাড়, সর্বোচ্চ ৩০০ টাকা পর্যন্ত, easy.com.bd থেকে মোবাইল রিচার্জে ২০%* বোনাস, সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত, eorange.shop থেকে ২০%* ছাড়, সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, evaly.com.bd থেকে ২০%* ছাড়, সর্বোচ্চ ২০০০ টাকা পর্যন্ত, gearsbd.com থেকে ২০%* ছাড়, সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, hoichoi.tv থেকে ফ্ল্যাট ১০%* ছাড়, meenaclick.com থেকে ১০%* ছাড়, সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত, parmeeda.com থেকে ১৫%* ছাড়, সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত, sambd.com থেকে ১৫%* ছাড়, সর্বোচ্চ ১৫০ টাকা পর্যন্ত, shadmart.com থেকে ১৫%* ছাড়, সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen − six =

Back to top button