latest News
Home / বিচিত্র / গোলাপের বদলে প্রেমিককে সাপ উপহার!

গোলাপের বদলে প্রেমিককে সাপ উপহার!

ভালোবাসার সম্পর্কে প্রেমিক-প্রেমিকারা নিজেদের মধ্যে সাধারণত গোলাপ বিনিময় করে থাকেন। নিজের প্রেমিককে অনেক প্রেমিকাই গোলাপ উপহার দিয়ে থাকেন। কিন্তু হাতে সাপ ধরিয়ে দিতে দেখেছেন? ফোনে কথা বলার সময় নিজের প্রেমিকের হাতে সাপ ধরিয়ে দেওয়ার একটা ভিডিও ভাইরাল হয়েছে সম্প্রতি।

আমেরিকান গায়ক জেসন ডেরুলোর হাতে সাপ ধরিয়ে দেওয়ার একটি টিকটক ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, জেসন সোফায় শুয়ে শুয়ে কথা বলছেন। তখনই তার প্রেমিকা জেন ফ্রেমস তার হাতে তুলে দেন একটি সাপ! আচমকা এমন অভাবনীয় ‘উপহার’ পেয়ে গায়কের মুখভঙ্গি দেখে বেজায় মজা পেয়েছেন নেটিজেনরা। জেসনের প্রেমিকার এই প্র্যাঙ্ক ভিডিও তাদের মন জিতেছে।

ভিডিওটির ক্যাপশনে লেখা আছে, ‘লোকে বলে যখন কেউ ফোনে কথা বলেন, তখন তার হাতে যাই তুলে দেওয়া হবে তিনি তাই ধরে ফেলবেন।’ বোঝাই যাচ্ছে, বিষয়টি পরীক্ষা করতেই নিজের প্রেমিকের হাতে সাপটি তুলে দিয়েছিলেন জেন ফ্রেমস। তবে প্রথমেই সাপ নয়। প্রথমে জেন পানির গ্লাস দেন জেসনকে। তারপর দেন পানির বোতল। সবশেষে দেন সাপটি। হাতের মধ্যে সাপটিকে পেয়ে একই সঙ্গে ভয় ও রাগ মিশিয়ে প্রেমিকার দিকে তাকিয়েছিলেন জেসন।

ভিডিওটি টিকটকে ভাইরাল হয়ে গেছে। এখনো পর্যন্ত এটি টিকটকে দুই কোটি বার দেখা হয়েছে। এছাড়াও ৩০ লাখ লাইক এবং ৭ হাজারেরও বেশি মন্তব্য তো আছেই।

সূত্র: এনডিটিভি।

Micro Web Technology

Check Also

ত্রাণ বিতরণে গিয়ে প্রেম, দুস্থ তরুণীকে বিয়ে করলেন যুবক

করোনা মোকাবিলায় জারি হওয়া লকডাউনের মধ্যেও বিশ্বের বিভিন্ন দেশে অনেকেই আবদ্ধ হচ্ছেন বিবাহ বন্ধনে। এরই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × five =

বাংলাদেশে

  • মোট আক্রান্ত: ৪৪৬০৮ জন,
  • মোট সুস্থ: ৯৩৭৫ জন,
  • মোট মৃত্যু: ৬১০ জন

বিশ্বে

  • মোট আক্রান্ত: ৫৯২৩৪৩২ জন,
  • মোট মৃত্যু: ৩৬৪৮৪৯ জন