Home / শোবিজ / ১০০ পরিবারকে ‘ঈদ উপহার’ দিলেন হিরো আলম

১০০ পরিবারকে ‘ঈদ উপহার’ দিলেন হিরো আলম

নিজ এলাকার করোনা–পরিস্থিতির কারণে সংকটে থাকা দরিদ্র ও অসহায় ১০০ পরিবারের হাতে ঈদের উপহার তুলে দিয়েছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম।

দুর্যোগপূর্ণ আবহাওয়ায় নিজ এলাকা এরুলিয়া ইউনিয়নের তিন গ্রামের বাড়িতে বাড়িতে গিয়ে তিনি ঈদের খাদ্যসামগ্রীর বৃহস্পতিবার প্যাকেট পৌঁছে দেন।

হিরো আলম বলেন, আমি এরুলিয়া ইউনিয়ন থেকে নির্বাচন করেছিলাম মেম্বার পদে। হেরে গিয়েছিলাম। কিন্তু জয় পরাজয় কোনো বিষয় নয়, আমি মানুষের জন্য কাজ করতে চাই। তাই এরুলিয়া, বানদীঘি, পাগলাপূর গ্রামের অসহায় মানুষদের তালিকা করে ১০০ পরিবারের হাতে ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিয়েছি। আমি কোনো কিছুর বিনিময়ে এসব করি না। আল্লাহ আমাকে যতটুকু সামর্থ দিয়েছে ততটুকু দিয়ে আমি মানুষের পাশে থাকতে চাই।’

বগুড়া সদরের এরুলিয়া ইউনিয়নে আশরাফুল আলম ওরফে হিরো আলমের কেবল ব্যবসা রয়েছে। যেখান থেকে তার মাসিক আয় ৭০-৮০ হাজার টাকা। তিনি নিজের পরিবার, বাবা-মাকে দেখাশোনার পাশপাশি মানুষদের সহযোগিতা করে চলেছেন। স্থানীয়ভাবে হিরো আলম ডিশ আলম নামে পরিচিত।

এর আগে, করোনাভাইরাসের সংকটকালে বগুড়া জেলার হতদরিদ্রদের মাঝে নিজের সামর্থ্যের মধ্যে ত্রাণ বিতরণ করেন হিরো আলম। তিনদিন ধরে বগুড়ার নন্দীগ্রাম, কাহালু ও শেরপুর এলাকার প্রায় ৫০০ পরিবারের মাঝে চাল, ডাল ও আটাসহ নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বিতরণ করেন।

Micro Web Technology

Check Also

কৃষ ৪ সিনেমায় জাদুকে নিয়ে ফিরছেন হৃত্বিক

শুধু অভিনয় দিয়ে নয়, নিজের আকর্ষণীয় চেহারা, ফিটনেস ও ব্যক্তিত্বের কারণে কোটি কোটি ভক্তের হৃদয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 + 16 =

বাংলাদেশে

  • মোট আক্রান্ত: ৩৮২৯২ জন,
  • মোট সুস্থ: ৭৯২৫ জন,
  • মোট মৃত্যু: ৫৪৪ জন

বিশ্বে

  • মোট আক্রান্ত: ৫৫৮৮৪০০ জন,
  • মোট মৃত্যু: ৩৫০৪১৭ জন