Home / শোবিজ / এই ঈদে ইত্যাদির ব্যতিক্রমী আয়োজন

এই ঈদে ইত্যাদির ব্যতিক্রমী আয়োজন

ইতিহাস, ঐতিহ্য, সভ্যতা, সংস্কৃতি, পর্যটন ও দর্শনীয় স্থানগুলোতে গিয়ে ধারণ করা হয় জনপ্রিয় বিটিভির ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদি। ঈদের ‘ইত্যাদি’ মানেই থাকে আরও বেশকিছু বাড়তি আয়োজন। এবার সেই ধারাবাহিকতা থাকছে না এই অনুষ্ঠানটিতে। তবে এবার সম্পূর্ণ ব্যতিক্রমী পরিকল্পনায় ঈদের ইত্যাদি সাজিয়েছেন হানিফ সংকেত।

‘ইত্যাদি’র ৩০ বছরের এই প্রথম বিকল্প আয়োজনে ইত্যাদি হচ্ছে। করোনাভাইরাসের কারণে সবকিছুর মতো থমকে গেছে ‘ইত্যাদি’র প্রচলিত নিয়মও। তাই এবার আর স্টেডিয়ামে কিংবা কোনো সাগর পাড়ে ‘ইত্যাদি’র শুটিং করা হয়নি।

জানা গেছে, ঈদ ‘ইত্যাদি’র পুরোনো কয়েকটি পর্ব থেকে নতুন একটি সংকলন তৈরি করেছেন হানিফ সংকেত, যা অন্য যেকোনো নতুন পর্বের চেয়েও জমজমাট মনে হবে। এবারের পর্বের শুরুতে ও শেষে রয়েছে একটি বিশেষ চমক।

হানিফ সংকেত জানান, তবে প্রতি ঈদে যে ঐতিহ্যবাহী দৃশ্যের জন্য দর্শকরা অপেক্ষা করেন, তা থেকে নিরাশ হবেন না। কারণ, এবারের এই ব্যতিক্রমী অনুষ্ঠান সাজানো হয়েছে সম্পাদনার টেবিলে বসে। যেটি দেখতে বসলে প্রতিটি দর্শক স্মৃতিকাতর হবেন।

হানিফ সংকেতের রচনা, পরিচালনা ও উপস্থাপনায় অনুষ্ঠানটি নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন। স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লিমিটেড। একযোগে প্রচার হবে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ড-এ ঈদের পর দিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

Micro Web Technology

Check Also

কৃষ ৪ সিনেমায় জাদুকে নিয়ে ফিরছেন হৃত্বিক

শুধু অভিনয় দিয়ে নয়, নিজের আকর্ষণীয় চেহারা, ফিটনেস ও ব্যক্তিত্বের কারণে কোটি কোটি ভক্তের হৃদয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 + 13 =

বাংলাদেশে

  • মোট আক্রান্ত: ৩৮২৯২ জন,
  • মোট সুস্থ: ৭৯২৫ জন,
  • মোট মৃত্যু: ৫৪৪ জন

বিশ্বে

  • মোট আক্রান্ত: ৫৫৮৮৪০০ জন,
  • মোট মৃত্যু: ৩৫০৪১৭ জন