latest News
Home / ক্রিকেট / তামিমের লাইভে আসতে রাজি না বন্ধু সাকিব

তামিমের লাইভে আসতে রাজি না বন্ধু সাকিব

করোনায় বিপর্যস্ত দেশের ক্রিকেটপ্রেমীদের জন্য দারুণ আনন্দের উপলক্ষ এনে দিয়েছেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল। নিয়মিতভাবে চলছে তার ফেসবুক লাইভ। চমকের পর চমক উপহার দিয়েছেন। সেই লাইভে আসছেন দেশ ও বিদেশের নামী-দামি তারকারা।

তবে শুরু থেকেই লাখ লাখ দর্শকদের দাবি ছিল, বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে লাইভে আনা হোক। কিন্তু তামিম তার প্রিয়বন্ধু সম্পর্কে কিছু বলছিলেন না।

বুধবার নিউজিল্যান্ড অধিনায়ক কেন উইলিয়ামসনের সঙ্গে আলাপ শেষে তামিমই তার সতীর্থ সাকিব সম্পর্কে সবকিছু পরিস্কার করেছেন। আগামী ২৩ মে (শনিবার) তামিমের ফেসবুক আলাপের শেষ দিন। শেষ পর্বটা স্মরণীয় করে রাখতে চেয়েছিলেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। চেয়েছিলেন সেদিন বাংলাদেশের ক্রিকেটের ‘পঞ্চপাণ্ডব’ থাকবেন লাইভে। তবে সাকিব এতে আসছেন না। তিনি না আসলেও তামিমের সঙ্গে শেষ পর্বে মাশরাফি, মুশফিক, মাহমুদউল্লাহ থাকবেন।

মুশফিক, মাশরাফি, মাহমুদউল্লাহ, তাসকিন, রুবেল, সৌম্য, লিটন, মুমিনুল, নাসির-সবাই এসেছেন তামিমের লাইভে। তাহলে সাকিব নয় কেন? বন্ধুর না আসার কারণ সম্পর্কে তামিম বলেন, ‘তার সাথে প্রায় ৭/৮ দিন আগে যোগাযোগ করেছিলাম। ৫ জন এক হতে চেয়েছিলাম। কিন্তু ব্যক্তিগত কারণে যোগ দিতে পারবে না সাকিব। এটা নিয়ে বেশি আলোচনা করার দরকার নাই। আর এটা আমাদের সবাইকে সম্মানও করা উচিত। তবে আমি অন্যদের ব্যাপারে কৃতজ্ঞ। আমরা ৫ জন থাকতে পারব না। তবে ৪ জন পারব।’

Micro Web Technology

Check Also

কেন মাশরাফির এতো ‘ব্যয়বহুল’ অবসর?

ইংল্যান্ডে অনুষ্ঠিত ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ চলাকালে মাশরাফি বিন মুর্তজার অবসর নিয়ে গুঞ্জন ওঠে। এরকম কথাও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 8 =

বাংলাদেশে

  • মোট আক্রান্ত: ৪৭১৫৩ জন,
  • মোট সুস্থ: ৯৭৮১ জন,
  • মোট মৃত্যু: ৬৫০ জন

বিশ্বে

  • মোট আক্রান্ত: ৬০৫৭৫৫৩ জন,
  • মোট মৃত্যু: ৩৬৯১০৬ জন