Home / ক্রিকেট / তামিমের পরবর্তী অতিথি কেন উইলিয়ামসন

তামিমের পরবর্তী অতিথি কেন উইলিয়ামসন

করোনাভাইরাসের কঠিন সময়ে ক্রিকেটভক্তদের জন্য আনন্দের উপলক্ষ হয়ে এসেছে তামিমের লাইভ আড্ডা। দেশের বর্তমান ও সাবেক অনেক ক্রিকেটারের সঙ্গে লাইভ আড্ডার পর আন্তর্জাতিক পর্যায়েও এর বিস্তৃতি ঘটিয়েছেন দেশসেরা ওপেনার। তারই ধারাবাহিকতায় বৃহস্পতিবার নিউজিল্যান্ডের অধিনায়ক কেন উইলিয়ামসনকে নিয়ে লাইভে আসবেন টাইগার ওয়ানডে অধিনায়ক।

বুধবার নিজের অফিসিয়াল ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেছেন তামিম ইকবাল নিজেই। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে পাকিস্তানি কিংবদন্তি ওয়াসিম আকরামের সঙ্গে আড্ডা দেন তিনি। এছাড়া এ সময় খালেদ মাসুদ পাইলট, মিনহাজুল আবেদীন নান্নু ও আকরাম খানও ছিলেন।

ওয়াসিম আকরামের আগে বিদেশি খেলোয়াড়দের মাঝে দক্ষিণ আফ্রিকার ফাফ ডু প্লেসি, ভারতের রোহিত শর্মা ও  বিরাট কোহলির সঙ্গে আড্ডা দিয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক। অন্যান্য লাইভ শো রাত সাড়ে দশটা থেকে শুরু হলেও তামিমের এবারের আড্ডা শুরু হবে বেলা ৩ টায়।

এর আগে মে মাসের শুরুতেই সতীর্থদের সঙ্গে লাইভ আড্ডার চল শুরু করেন তামিম। প্রথমে মুশফিকুর রহিমের সঙ্গে আডা দেন তিনি। এরপর একে একে মাহমুদউল্লাহ রিয়াদ, মাশরাফী বিন মোর্ত্তজা থেকে শুরু করে তাসকিন আহমেদ, রুবেল হোসেন, লিটন দাস, সৌম্য সরকার, মুমিনুল হকসহ বর্তমান দলের অনেক সতীর্থের সঙ্গেই ফেসবুক লাইভে গল্প করেন দেশসেরা ওপেনার।

মূলত এই ওপেনারের লাইভ আড্ডায় দল ও দলের বাইরে ব্যক্তিগত অনেক তথ্যই শেয়ার করেন ক্রিকেটাররা। অজানা তথ্য জানার পাশাপাশি দারুণ বন্ধুত্বপূর্ণ পরিবেশে মজার আড্ডা অল্প সময়ের মধ্যেই ব্যাপক দর্শকপ্রিয়তা লাভ করেছে।

Micro Web Technology

Check Also

মুশির অনাগত ছেলের নাম ‘লকডাউন’, রিয়াদের ‘লকওপেন’!

তামিম ইকবালের লাইভ আড্ডা মানেই হাস্যরসে ভরপুর কিছু মজার সময়। শনিবার রাতে দেশসেরা ওপেনারের লাইভ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

4 × three =

বাংলাদেশে

  • মোট আক্রান্ত: ৩৮২৯২ জন,
  • মোট সুস্থ: ৭৯২৫ জন,
  • মোট মৃত্যু: ৫৪৪ জন

বিশ্বে

  • মোট আক্রান্ত: ৫৫৮৮৪০০ জন,
  • মোট মৃত্যু: ৩৫০৪১৭ জন