প্যারেন্টিং

নিয়মিত নাতিদের কুরআন শিক্ষা দিচ্ছেন এরদোগান

Breaking News Headline:

পৃথিবীতে এই সময়ের আলোচিত প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান। যার ডাকে হাজার হাজার দেশ প্রেমিক জনতা রাস্তায় নেমে আসে এমনকি ট্যাঙ্কের সামনে সেনা অভ্যুত্থান রুখতে জীবন বাজি রেখেছেন।

তুরস্কের প্রেসিডেন্ট রজব তাইয়েব এরদোগান ৩০ পারা কুরআনের হাফেজ তা জানেন না অনেকেই। শুধু তাই নয়, বর্তমানে পৃথিবীতে তিনি একমাত্র প্রেসিডেন্ট যিনি একই সঙ্গে প্রেসিডেন্ট এবং পবিত্র কুরআনে হাফেজ। পার্লামেন্টে মাঝে মাঝেই তিনি নামাজের ইমামতি করেন এবং তুরস্কে অনেক মসজিদে তিনি ইমামতি করেছেন।

প্রেসিডেন্টের উদ্যোগে প্রতি বছর কুরআন প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং এতে বিশ্বের অনেক হাফেজই অংশগ্রহণ করে থাকেন। পবিত্র হজও পালন করেছেন তিনি। তার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ সাড়া ফেলেছে।

এবার তুরস্কের বহুল প্রচারিত পত্রিকা ইয়েনী সাফাক শুক্রবার এরদোগান এবং তার নাতীর একটি ছবি নিয়ে ছাপিয়েছে। সেখানে দেখা যাচ্ছে- এই সামান্য অবসরের সময়ে এরদোগান তার নাতীকে কুরআন শিখাচ্ছেন।

ইয়েনী সাফাক পত্রিকার প্রতিবেদন লিখেছে, এরদোগানের মেয়ের জামাই ও তুরস্কের জ্বালানী এবং খনিজ সম্পদমন্ত্রী বেরাক আলবাইরাকের ছেলে আহমেদ আকিফ আলবাইরাকের প্রিয় সময় তার নানার সাথে কাটানো সময়গুলো!

গভীর রাতে কিংবা একদম ভোরে হয়তো কিছুটা সময় মিলে। যে সময়টা উনি পরিবারের সাথে কাটান। সময়ে পেলেই এরদোগান তার নাতীকে কুরআন শিখাচ্ছেন।

উল্লেখ্য, প্রেসিডেন্ট এরদোগান পার্লামেন্টে মাঝে মাঝেই নামাজের ইমামতি করেন এবং তুরস্কে অনেক মসজিদে তিনি ইমামতি করেছেন। তার উদ্যোগে প্রতি বছর কুরআন প্রতিযোগিতার আয়োজন করা হয় এবং এতে বিশ্বের অনেক হাফেজ অংশগ্রহণ করে থাকেন। সূত্র: হারিয়েত ডেইলি।

 

আরও জানুন: Breaking News Headline, Positive Latest News, এরদোয়ান নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 − 15 =

Back to top button