শোবিজ

শিক্ষার্থীদের কাছে ক্ষমা চেয়ে ছাড়া পেলেন তৌসিফ

বাসচাপায় শিক্ষার্থী নিহতের ঘটনা ও হাফপাসের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীরা রাজধানীতে বিভিন্ন গাড়ি আটকে চেক করছে লাইসেন্স, কাগজপত্র। যাদের বৈধ কাগজপত্র আছে তাদের ছেড়ে দিচ্ছে আন্দোলনরত শিক্ষার্থীরা, যাদের বৈধ কাগজপত্র নেই তাদের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ছেন শিক্ষার্থীরা। এমনকি তাদের গাড়িও আটকে দিচ্ছেন শিক্ষার্থীরা।

একদল আন্দোলনরত শিক্ষার্থীদের সামনে পড়েন ছোট পর্দার অভিনেতা তৌসিফ মাহবুব। রাজধানীর মোহাম্মদপুর বাসস্ট্যান্ডের একটু সামনে তার গাড়ি আটকে দেয় আন্দোলনরত শিক্ষার্থীরা।

এ সময় তারা তৌসিফ ও তার গাড়িচালকের কাছে লাইসেন্স দেখতে চান। এ নিয়ে একপর্যায়ে তৌসিফের সঙ্গেও বাগবিতণ্ডা শুরু হয় শিক্ষার্থীদের। এক সময় মেজাজ হারিয়ে রাগারাগিও করেন তৌসিফ।

পরে অবশ্য শিক্ষার্থীদের নিজের লাইসেন্স বের করে দেখিয়েছেন তিনি। তবে তার গাড়িচালক লাইসেন্স দেখাতে পারেননি। এজন্য তিনি শিক্ষার্থীদের কাছে ক্ষমা চেয়ে তাদের বিষয়টি বুঝিয়ে বলেন। এরপর শিক্ষার্থীরা তাকে ছেড়ে দেন।

তৌসিফ নিজেই ওই ঘটনা তার ফেসবুকে শেয়ার করেছেন। ওই ঘটনার একটি ভিডিও নিজের ফেসবুক অ্যাকাউন্টে পোস্ট করে তিনি লিখেছেন, ‘আমার একটা ভিডিও হয়তো অনেকেই দেখেছেন যে ছাত্রদের সাথে কথা কাটাকাটি হয়েছে, ওরা আসলে লাইসেন্স দেখানোর পরেও আমার গাড়ির গ্লাসে হাতাহাতি করছিলো! এক পর্যায়ে মেজাজ হারিয়ে ওদের বকা দিতে বাধ্য হই, পরে আমি ওদের আমার আচরণের কারণে দুঃখিত বলেছি এবং সবার সাথে ছবিও তুলেছি যা এই ভিডিওতে দেখতে পারবেন আপনারা।

আবারও আমি আমার আচরণের জন্য দুঃখিত সবার কাছে! কেউ বিভ্রান্ত হবেন না, মনে করিয়ে দেই ছাত্রদের সাথে ২০১৮ সালের আন্দোলনে আমিও রাস্তায় নেমেছিলাম; তবে বলবো লাইসেন্স দেখানোর পরেও কাউকে যাতে হয়রানি করা না হয়!’

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seven + five =

Back to top button