শোবিজ

মা-বাবার সমাধি পাশে অঝোরে কাঁদলেন শাহরুখ

১৯৬৫ সালে দিল্লির এক মধ্যবিত্ত পরিবারে জন্মগ্রহণ করেন বলিউডের বাদশা শাহরুখ খান। দিল্লির অলিগলিতে শত-সহস্র স্মৃতি জমে আছে কিং খানের। তাই সময় পেলেই সেখানে ছুটে যান তিনি।

শত ব্যস্ততাকে পাশ কাটিয়ে বাবা-মায়ের কবরে গিয়ে অশ্রুজলে সিক্ত হলেন বলিউড অভিনেতা শাহরুখ খান। তাঁর এই ব্যক্তিগত মুহূর্ত ফটোশিকারি সাংবাদিকদের ক্যামেরায় ধরা পড়তেই তা মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগমাধ্যমে।

শাহরুখের বয়স যখন ১৫ তখনই ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা যান পাকিস্তানের পেশোয়ার থেকে ভারতে আসা শাহরুখ পিতা তাজ মহম্মদ খান। দীর্ঘ অসুস্থতার পর ১৯৯০ সালে মাও চলে যান এই দুনিয়া থেকে।

মা-বাবার চলে যাওয়ায় সৃষ্ট শূন্যতা পূরণ করতে চেয়েছিলেন অভিনেতা শাহরুখ। আর পেয়েও যান বড় পর্দায় অভিনয়ের সুযোগ। তাই অভিনয়কে শাহরুখ নিছক অভিনয় হিসেবে দেখেন না। এই পেশা তাঁর অনুভূতি প্রকাশ করার মাধ্যমও বটে।

ডেভিড লেটারম্যানের টক শো-তে শাহরুখ জানান, মা-বাবার সঙ্গে যথেষ্ট সময় না কাটানোর আফসোস রয়ে গেছে তার মনে। সেই ক্ষত কাটাতে নিজের সন্তানদের সঙ্গে তাই যতটা বেশি সম্ভব সময় কাটান তিনি। শাহরুখের পুত্র আরিয়ান খান এবং কন্যা সুহানা খান পড়াশোনার জন্য বিদেশে থাকলেও সুযোগ পেলেই ছুটে যান তাদের কাছে। এছাড়া ছোট ছেলে আবরামের সঙ্গেও নানা সময় খুনসুটিতে মেতে উঠেন বলিউড বাদশাহ শাহরুখ।

সূত্র: আনন্দবাজার পত্রিকা

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × four =

Back to top button