অপরাধ ও দূর্ঘটনা

পৌর মেয়রের লোকের দায়ের কোপে রক্তাক্ত মুক্তিযোদ্ধা কমান্ডার

কক্সবাজারের মহেশখালী উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আমজাদ হোসেনকে কুপিয়ে গুরুতর আহত করেছে দুর্বৃত্তরা। তার অবস্থার অবনতি হওয়ায় মহেশখালী থেকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বুধবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে মহেশখালী পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আলিশান রোডের মোড়ে এ ঘটনা ঘটে। মুক্তিযোদ্ধা আমজাদ পৌরসভার গোরকঘাটা ৭ নম্বর ওয়ার্ডের মৃত লাল মিয়ার ছেলে। তিনি মহেশখালী উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার।

আমজাদ হোসেন অভিযোগ করে বলেন, মহেশখালী পৌর মেয়র মকছুদ মিয়ার সন্ত্রাসীরা আমার মৎস্যঘেরে লুটপাট করে চলে আসে। তারপর থানা পুলিশ মামলা না নেওয়ায় তার বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করি। আদালত মামলাটি আমলে নিয়ে জেলা গোয়েন্দা পুলিশকে তদন্তের দায়িত্ব দেন।

তিনি আরও জানান, এরপর থেকে আমাকে হত্যার উদ্দেশ্যে হুমকি-ধামকি দিয়ে আসছিলেন তিনি। মকছুদ মিয়া, তার ছেলে নিশান, ভাগনে মোর্শেদ, মামুনসহ কয়েকজন গোরকঘাটা বাজার থেকে বাড়ি ফেরার পথে আমার ওপর হামলা চালায়। তারা ধারালো দা দিয়ে আমাকে কুপিয়ে আহত করে।

তবে এসব অভিযোগ মিথ্যা দাবি করে মহেশখালী পৌরসভার মেয়র মকছুদ মিয়া বলেন, আমি মহেশখালীতে নেই। এটি শুধু সামনে একটি মামলার রায়কে ঘিরে নাটক করছেন আমজাদ সাহেব।

মহেশখালী স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. রায়হানুল আলম বলেন, আহত অবস্থায় আমজাদ হোসেন নামে এক ব্যক্তিকে আনা হয়। তার মাথায় ও পিঠে আঘাত রয়েছে। তাকে কক্সবাজার হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাই বলেন, ঘটনাটি জেনেছি। আহত বীর মুক্তিযোদ্ধাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 3 =

Back to top button