Breakingদেশবাংলা

জরিমানা না করে অটোচালকদের খাদ্যসামগ্রী দিলেন ইউএনও

কঠোর বিধিনিষেধের মধ্যে জীবিকার তাগিদে অটোরিকশা নিয়ে রাস্তায় বের হয়েছিলেন চালকরা। তাদের জরিমানা না করে খাদ্যসহায়তা দিয়ে অটোরিকশাসহ বাড়ি পাঠিয়ে দিয়েছেন পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বশির আহমেদ।

শনিবার (২৪ জুলাই) শহরের বিভিন্ন স্থানে অটোরিকশা চালকদের মাঝে সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে এ খাদ্যসহায়তা প্রদান করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদ, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাসসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। এ সময় ৩০ জন অটোরিকশা চালককে খাদ্যসামগ্রী (চাল, ডাল, তেল, লবণ ও পেঁয়াজ) দিয়ে গাড়ি নিয়ে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়।

ভাইজোড়া এলাকার অটোরিকশা চালক আবু জাফর বলেন, স্যার আমাগো খাদ্যসহায়তা দিছে আর বলছে আমরা যেন অটো নিয়া বাইরে না বের হই। এই অটো চালিয়ে তো সংসার চলে। যেহেতু খাবারের ব্যবস্থা হইছে, তাই ঘরেই থাকব।

পিরোজপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদ বলেন, আমরা যে মোবাইল কোর্ট পরিচালনা করি তার উদ্দেশ্য শুধু জরিমানাই করা নয়, মানুষকে সচেতনও করা। আমরা দেখেছি যারা মূলত অটো চালায় তারা বেশিরভাগই অসচ্ছল।

আমরা তাদের জরিমানা না করে সচেতন করছি। সেই সঙ্গে তাদের এক সপ্তাহের খাদ্যসামগ্রী দিয়ে বাড়ি পাঠিয়ে দিচ্ছি। যাতে তাদের পরিবারের ভরণপোষণ অন্তত এক সপ্তাহ চলে। তারা যাতে রাস্তায় না নামেন এটাই আমাদের উদ্দেশ্য।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 5 =

Back to top button