কর্পোরেটশিল্প ও বাণিজ্য

এইচবি এভিয়েশন ট্রেনিং সেন্টারের ৪র্থ সার্টিফিকেট প্রদান অনুষ্ঠিত

রাজধানীর সিয়েলো রুফটপ রেস্টুরেন্টে এ অনুষ্ঠিত হলো এইচ এভিয়েশন ট্রেইনিং সেটার আয়োজিত “এইচভি ৪র্থ সার্টিফিকেট এওয়ার্ডিং ইভেন্ট” আয়োজনটিতে উপস্থিত ছিলেন দেশেত এভিয়েশন সেক্টরের কলা কুশলীরা।

এছাড়াও আয়োজনটিতে বক্তব্য রাখেন এইচবি এভিয়েশন ট্রেনিং সেন্টারের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান জাকি এস বারী বলেন, আজ আমাদের জন্য বেশ আনন্দের দিন, আমরা কোভিডে যে ধাক্কা খেয়েছি তা সামনের সময়ে কাটিয়ে উঠবো।

এই অনুষ্ঠানে এইচ বি এভিয়েশন এর ফাউন্ডার এন্ড চ্যায়ারমেন জনাব যাকি এস বারী বলেন, আমরা চেষ্টা করছি এই দেশের তরুণ প্রজন্ম যাতে এভিয়েশন সেক্টরে সুন্দর একটি ক্যারিয়ার গড়তে পারে৷ তাই ট্রেনিং প্রদান করবার পর আমরা চেষ্টা করি তাকে চাকরি পাবার এবং ট্রাভেল ট্যুরিজম সেক্টর এ ব্যবসা করবার সঠিক গাইড লাইন দিতে। যাতে করে এইচ বি এভিয়েশন কিছুটা হলেও এ দেশের বেকার সমস্যা সমাধানে ভূমিকা রাখতে পারে।
আর আমরা বর্তমানে ISO এপ্রুভড ট্রেনিং সেন্টার হয়েছি, ভবিষ্যতে আমাদের IATA এপ্রুভড ট্রেইনিং সেন্টার হবার ইচ্ছে আছে, যাতে আমরা একটি ইন্টারন্যাশনাল লেভেলের ট্রেনিং দিতে পারি।

এসময় উপস্থিত ছিলেন, সেইবার বাংলাদেশের সিইও, সাইফুল হক, ট্রাভেল পোর্ট বাংলাদেশের দারাজ মাহমুদ, এম্যাডাইস এর কুন্তাল আওলাত, একমির সিওও শাকিল আহমেদ।

দেশের এভিয়েশন সেক্টরের ভবিষ্যত পরিকল্পনা এবং কর্মসংস্থান সৃষ্টিতে এভিয়েশন সেক্টরের ভূমিকা নিয়ে আলোচনা করেন উপস্থিত ব্যাক্তিবর্গ।

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × three =

Back to top button