আইন ও বিচারজাতীয়শোবিজ

আল্লাহ তার বিচার করেছে: তথ্য প্রতিমন্ত্রীর কলরেকর্ড স্ক্যান্ডাল নিয়ে মাহী

গত ক’দিনে তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের একটি কলরেকর্ড নিয়ে অনেক কিছু হয়ে গেল। চিত্রনায়িকা মাহিয়া মাহীর সঙ্গে এই ফোনালাপের জন্য ইতোমধ্যে প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশও দিয়েছেন প্রধানমন্ত্রী।

অন্যদিকে, মাহী বর্তমানে ওমরাহ জন্য আছেন হারাম শরিফে। সেখান থেকে এক ভিডিওতে নিজের অবস্থান পরিষ্কার করেছেন তিনি। নাম উল্লেখ না করে বলেছেন, আল্লাহ তার বিচার করেছে।

ভিডিওবার্তায় মাহী বলেন, আমি এখন হারাম শরিফে, ওমরাহ পালন করতে এসেছি। সেজন্য আসলে তেমন একটা ফোনকল রিসিভ করা সম্ভব হচ্ছে না। ইবাদত করতে এসেছি, সেটা ঠিক মতন করতে চাই। যে ফোন কলের কথা বলা হচ্ছে, দুই বছর আগের সেই দিনে আমি ভীষণ বিব্রত ছিলাম। নিজের আত্মসম্মানবোধ কতটুকু আসলে সেখানে আঘাত লেগেছে, সেটা শুধু আমি জানি। আমার আল্লাহ জানেন।

আজকেও আমি ভীষণভাবে বিব্রত। আরো একবার নিজের কাছে এবং দেশবাসীর কাছে ছোট হলাম। আপনারা নিজ থেকে চিন্তা করে দেখবেন, এই ভাষার প্রতিউত্তর অথবা এই ব্যবহারের উত্তরে আমার কী করা উচিত ছিল? কিছু বলার ভাষা আমার ছিল না। সেজন্যই কোনো প্রতিবাদ করিনি। আমার মনে হয়েছে, পাশ কাটিয়ে যাওয়া উচিত, তাই চুপ থেকেছি।

দুই বছর আগের এই ঘটনায় আমি অনেক কষ্ট পেয়েছি। যার মাধ্যমে কষ্ট পেয়েছি, দেরি হলেও তার রেজাল্ট ঠিকই তিনি পেয়েছেন। এটা প্রমাণিত। আলহামদুলিল্লাহ।

“সাংবাদিক ভাইদের কাছে সরি বলার জন্য ভিডিওটা করছি। আমি সবার কল রিসিভ করছি না। এ বিষয়টি নিয়ে এখানে কথা বলার মানসিকতাও আমার নেই। আপনারা আমার হয়ে আমার জায়গা থেকে চিন্তা করবেন। আমি দোষী কি দোষী না। আমি এতটুকুই বলব।

সবাই আমাদের জন্য দোয়া করবেন। দোয়া করবেন আল্লাহ যাতে আমাদের ওমরাহ কবুল করেন। আল্লাহ সাক্ষী, আমার কোনো দোষ ছিল না। আমি জাস্ট একটা পরিস্থিতির শিকার ছিলাম।”

এই জাতীয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + fourteen =

Back to top button